আওয়ামী লীগের মূলশক্তি হলো তৃণমূল- রাজা শাহ আলম

নিজস্ব প্রতিবেদক :


উখিয়া টেকনাফের ১শ টি ওয়ার্ড ও ১১টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় তৃণমূল আওয়ামী লীগ কে সুসংগঠিত করে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও উখিয়া টেকনাফ এর সাংগঠনিক টিম প্রধান রাজা শাহ আলম চৌধুরী।

বৃহস্পতিবার(৫ মে) সকালে জালিয়াপালং ইউনিয়ন ১নং ওয়ার্ডের কাউন্সিলর তালিকা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কের সৃষ্টি হলে তা সরেজমিনে গিয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে শুনানি করে তালিকা চূড়ান্ত করেন তিনি। এসময় রাজা শাহ আলম নিজে তালিকা যাচাই-বাছাই করে প্রত্যেক নেতাকর্মীকে ডেকে সুক্ষ্ণভাবে কাউন্সিলর তালিকা প্রণয়ন করেন।

তিনি বলেন,আওয়ামী লীগের মূলশক্তি হলো তৃণমূল,বিএনপি জামায়াতের সাথে আঁতাত করে যারা চলে তাদের স্থান আওয়ামী লীগে হবেনা। মাদক কিংবা অপরাধের সাথে জড়িত কোনো নেতাকর্মী কাউন্সিলর তালিকায় স্থান পাবেনা।

একইদিন দুপুরে জালিয়াপালং ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের শুনানি ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এসময় তিনি তালিকা যাচাই-বাছাই করে প্রকৃত আওয়ামী লীগের কর্মীদের নাম চূড়ান্ত করে আগামীকাল সকালে ১নং ওয়ার্ড ও দুপুরে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলের দিন ধার্য্য করা হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রুহুল আমিন চৌধুরী রাসেল।

এসময় উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান এসএম ছৈয়দ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রুহুল আমিন চৌধুরী রাসেল,আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ কাইছার,লিয়াকত আলি বাবুল,শামসুল আলম মাঝু এখলাস সহ গোয়েন্দা সংস্থা, পুলিশ, সাংবাদিক সহ অনেকে উপস্থিত ছিলেন।